বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

সিরিয়ায় হত্যাযজ্ঞ বন্ধে জাতি সংঘকে ভূমিকা রাখার আহবান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ২৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সিলেট অফিস:‘বিশ্ব বিবেকের নিরবতা, কোথায় আজ মানবতা’ ধর্মের চাইতে মানবতা বড়’ এই প্রতিপাদ্য নিয়ে সিরিয়ায় নৃশংসভাবে নারী-পুরুষ ও শিশুদের হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
আজ রোববার সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থীদের উদ্যোগে ইনস্টিটিউট এর সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ইনস্টিটিউট শিক্ষার্থী সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে ও মোঃ নাঈমুল ইসলাম এর পরিচালনায় শিক্ষার্থীরা বক্তব্যে বলেন, সিরিয়ায় ইতিহাসের জঘন্যতম গণহত্যা চলছে। নির্বিচারে নৃশংসভাবে নিরপরাধ নারী-পুরুষ ও শিশুদের হত্যা করা হচ্ছে। অসহায় নারী, পুরুষ ও শিশুরা হত্যার দৃশ্য দেখে লজ্জাজনকভাবে বিশ্ববাসী নীরব দর্শকের ভূমিকা পালন করছে। এই ভয়াবহ গণহত্যায় বিশ্ব বিবেক নীরব দর্শকের ভূমিকা পালন করতে পারে না।’ সিরিয়ায় নারী-পুরুষ ও শিশুসহ গণহত্যা বন্ধে বিশ্ব বিবেককে ঐক্যবদ্ধ ও জাতি সংঘকে আরো বেশি উদ্যোগী হওয়ার আহবান জানান শিক্ষার্থীরা।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ইনস্টিটিউট শিক্ষার্থী মোসাদ্দেক বিন রিফাত, মোঃ মহি উদ্দিন, আফজাল হোসেন, নূর মোহাম্মদ রুবেল, আব্দুল মোমিন, রুহেল হোসেন, রুহুল আমিন, শামছুদ্দিন শুভ, মোঃ দিলোয়ার হোসেন, তাহরিম বক্স, সাজিদুর রহমান এহিয়া।
মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত থেকে সফল করতে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন বদরুল ইসলাম, রাহিম আহমদ, নাইমুর রহমান, জয় দত্ত, বিপুল দাস শুভ্র, সম্রাট দাস, মোঃ ইমরান আহমদ, সাগর সরকার, সিদ্দিক হোসাইন, বিজয় সরকার প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com