রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

সিরাজগঞ্জে বায়ু বিদ্যুত কেন্দ্রের উদ্বোধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে বায়ু বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে । শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ পৌর এলাকার চর মালশাপাড়া ( ক্রসবাঁধ-৩ ) মহল্লায় এই বায়ু বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করেন সিরাজগঞ্জ ( সদর কামারখন্দ ) আসনের সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না ।
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উদ্যোগে এই বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র বাস্তবায়নে কাজ করছেন প্যান এশিয়া পাওয়ার সার্ভিস লিমিটেড । ৪২ কোটি টাকা ব্যয়ে ৮টি টাওয়ারের মাধ্যমে এই বিদ্যুৎ কেন্দ্র থেকে ২ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করা হবে যা জাতীয় গ্রীডে সরবরাহ করা হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন ।
বায়ু বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইফতিজা আহসান। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নবায়নযোগ্য জ্বালানি এবং গবেষণা ও উন্নয়ন পরিদপ্তরের পরিচালক তত্ত্বাবধায়ক প্রকৌশলী নাজমুল হক, সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, ঠিকাদারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ফজলুর রহমান, সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খান, প্যানেল মেয়র-১ হেলাল উদ্দিন। অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম হাসেম।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com