শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সিরাজগঞ্জে পিকআপ চাপায় দুই পথচারী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে মুরগিবোঝাই একটি পিকআপভ্যানের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।আজ রোববার সকাল ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের  জারিলা পোড়াবাড়ী গ্রামের আবদুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০) ও একই এলাকার আনোয়ার শেখের ছেলে শামীম (৩২)।

আহতদের মধ্যে  জারিলা পোড়াবাড়ী গ্রামের শাহাদত (৪০), মনি (৩০) ও বাবুর (৩৪) নাম জানা গেছে। তাঁদের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সিরাজগঞ্জ কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জ পাওয়ার প্ল্যান্টের ছয়-সাতজন শ্রমিক কাজ শেষে বাড়ি ফিরতে ভ্যান/রিকশার জন্য সয়দাবাদ এলাকায় অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি  মুরগিবোঝাই পিকআপভ্যান বেপরোয়াভাবে তাঁদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে জাহাঙ্গীর ও শামীম ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরো চারজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মুরগিবোঝাই পিকআপটি আটকের জন্য সব হাইওয়ে থানায় বার্তা পাঠানো হয়েছে বলে জানান এসআই।

বাংলা৭১নিউজ/এমই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com