শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ

সিঙ্গাপুর নেওয়া হয়েছে খালেদ মাহমুদকে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০১৭
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: খালেদ মাহমুদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে আরো উন্নত চিকিৎসার জন্য জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন এই অধিনায়ককে সিঙ্গাপুর নেওয়া হয়েছে।

সোমবার রাত ১১টা ৫০ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সে খালেদ মাহমুদকে সিঙ্গাপুর নেওয়া হয়। সিঙ্গাপুরের পার্কওয়ে ইস্ট হসপিটালে তার চিকিৎসা হওয়ার কথা।

দীর্ঘদিন ধরেই উচ্চ রক্তচাপে ভুগছিলেন খালেদ মাহমুদ। পাশাপাশি ডায়াবেটিসও রয়েছে। শনিবার গভীর রাতে হুট করেই অসুস্থ হয়ে পড়ায় তাকে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রোববার দুপুরে নিয়ে যাওয়া হয় ইউনাইটেড হাসপাতালে।

ইউনাইটেড হাসপাতালের জরুরী বিভাগে অজ্ঞান অবস্থায় ভর্তি করা হয় খালেদ মাহমুদকে। ওই সময়ে তার গ্লাসগো কমা স্কেল (জিসিএস) এর মাত্রা ছিল ১৫ তে ৬। হাসপাতালে নেওয়ার পরই তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর তাকে আইসিইউতে নেওয়া হয়। রাতে তার অবস্থা ছিল সংকটাপন্ন। তবে ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। সোমবার সকালে তার এমআরআই করানো হয়।

ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, এমআরআই রিপোর্টে চিকিৎসকরা খারাপ কিছু পাননি। রিপোর্ট ভালো। শারীরিক অবস্থাও আগের চেয়ে ভালো।

দুপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আরো উন্নত চিকিৎসার জন্য রাতে সিঙ্গাপুর নেওয়া হবে খালেদ মাহমুদকে। এরপর রাত ১১টা ৫০ মিনিটে সিঙ্গাপুর নেওয়া হয় তাকে।

গত শনিবার ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের দ্বিতীয় আসরে অংশ নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ফেরেন খালেদ মাহমুদ। মাস্টার্স ক্রিকেট কার্নিভালে তিনি র-নেশন ঢাকা মেট্রো মাস্টার্সকে নেতৃত্ব দেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com