শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সিকিউরিটি সেলে অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
  • ১৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি:  ফরিদপুর জেলার নগরকান্দা থানায় কর্মরত ৩ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সিকিউরিটি সেলসহ উর্দ্ধতন কর্মকর্তাদের নিকট অভিযোগ দাখিল করেছে ভাঙ্গা থানার অর্ন্তগত মনসুরাবাদ গ্রামের বাবলু মোল্যার স্ত্রী নাজমা বেগম।

নগরকান্দা থানার ৩ কর্মকর্তারা হলেন এ এস আই আরিফ, এ এস আই লিয়াকত ও এস আই মোয়াজ্জেম। অভিযোগকারী নাজমা বেগম অভিযোগে উল্লেখ করেছেন উপরোক্ত পুলিশের ৩ কর্মকর্তা বিভিন্ন সময় মাদক মামলার ভয়ভীতি দেখিয়ে তার স্বামী বাবলু মোল্যা ও তার নিকট থেকে প্রায় ৩ লক্ষ টাকা হাতিয়ে নেন।

এই ৩ পুলিশ কর্মকর্তার অত্যাচারে অতিষ্ট হয়ে নাজমা বেগম পুলিশের সিকিউরিটি সেল সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের নিকট অভিযোগ করতে বাধ্য হয়েছেন বলে জানান।

নাজমা বেগম আরও জানান আমি এই ৩ পুলিশ কর্মকর্তার ভয়ে নিরাপত্তাহীনতার মধ্যে আছি। যেকোন সময় আমাকে ও আমার স্বামীকে মাদক মামলায় ফাসিয়ে দিতে পারে।

এই বিষয়ে নগরকান্দা থানার এ এস আই আরিফ ও এ এস আই লিয়াকত জানান, আমরা নাজমা বেগম ও তার স্বামী বাবলু মোল্যাকে চিনি না। এবং ওদের সাথে এ ধরণের কোন ঘটনা ঘটে নাই।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com