রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক

সালথায় দুই গ্রামের সংঘর্ষে মহিলাসহ আহত ৩০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় দু’দল গ্রামবাসির মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ৩০ ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের নগরকান্দা উপজেলা হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতলে ভর্তি করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা গেছে উপজেলার গট্রি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের মানিক মাতুব্বর ও বিল্লাল মোল্যার গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ বাধে। বৃহস্পতিবার দু’গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রুপই দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে সালথা থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ সংঘর্ষে উভয় গ্রুপের মহিলাসহ কমপক্ষে ৩০ ব্যক্তি আহত হয়েছে। আহতদের নগরকান্দা উপজেলা হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে শিল্পী বেগম (১৬) অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।
মানিক মাতুব্বর অভিযোগ করে বলেন, বিল্লাল মোল্যার ভাই মোশারফ হোসেন আমাদের ওয়ার্ডের বর্তমান মেম্বর। এ ওয়ার্ডে সরকারী ভাবে ২২ টি কম্বল এসেছে। মেম্বর দুস্থ্যদের মাঝে বন্টন না করে নিজের লোকদের মধ্যে বন্টন করেছে। এ ব্যাপারে আমার সমর্থক সিলমান মেম্বরকে জিজ্ঞাসা করলে মেম্বর ও তার সমর্থকেরা তাকে মারপিট করে।
ইউপি সদস্য মোশারফ হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, কম্বল বিতরনে কোন সমস্যা হয়নি। মুলত মানিক মাতুব্বর ও তার সমর্থকদের পূর্ব পরিকল্পনায় দেশীয় অস্ত্র নিয়ে আমাদের লোকজনের উপর হামলা চালায়। আমরা প্রতিহত করতে গেলে সংঘর্ষ শুরু হয়।
থানা অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান বলেন, সংবাদ পেয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com