শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’

সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জামিনে মুক্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জামিনে মুক্তি পেয়েছেন। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ছয়টার দিকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে তিনি মুক্তি পান। বুধবার হাই কোর্ট থেকে তিনি জামিন  পেলেও বৃহস্পতিবার কারাগার থেকে ছাড়া পান।

গত ৬ নভেম্বর ঢাকা সোহরাওয়ার্দি উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে আবুল কালাম আজাদ সিদ্দিকীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় পল্টন থানা পুলিশ। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জেল হাজতে থাকলেও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে থেকে তাকে বিএনপি দলীয় মনোনয়ন দেয় হয়। এছাড়া বিকল্প প্রার্থী হিসেবে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় মহসীন হল শাখা ছাত্র সংসদের সাবেক জিএস সাঈদ সোহরাবকেও দলীয় মনোনয়নের চিঠি দেয়া হয়।

আবুল কালাম আজাদ সিদ্দিকীর জামিনে মুক্তি পাওয়ার কথা নিশ্চিত করে  মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা বলেন এর ফলে বিএনপির নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com