রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

সানি লিওনের বিজ্ঞাপন নিয়ে নারী সংগঠনের আপত্তি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ মার্চ, ২০১৭
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানি লিওন। সিনেমার পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। এবার এ অভিনেত্রীর বিজ্ঞাপন নিয়ে আপত্তি করেছে একটি নারী সংগঠন।

হিন্দু জনজাগ্রিতি সমিতির অঙ্গ সংগঠন রণরাগিনি নামের একটি নারী সংগঠন সানি লিওনের কনডমের বিজ্ঞাপন অপসারণ করার দাবি করেছেন। পাশাপাশি অন্যান্য নারী মডেলদের বিজ্ঞাপন অপসারণ করার অনুরোধও জানিয়েছে তারা।

এ বিষয়ে গোয়া স্টেট উইমেনস কমিশনের কাছে একটি পিটিশনও দায়ের করেছেন তারা। এ বিষয়ে কমিশন একটি নোটিশও জারি করেছে।

রণরাগিনি জানিয়েছে, জনসম্মুখে নারীদেরকে এভাবে আবেদনময়ীভাবে উপস্থাপন, নারীদের লজ্জা দেয়ার সামিল। ‘এর মাধ্যমে ভিন্ন একটি বার্তা দেয়া হয়। এটি খুবই বাজে দৃশ্য।’ এমন অভিযোগ এনে সংগঠনটির পক্ষ থেকে পিটিশন দায়ের করেন নেহা গোভেকার।

পিটিশনে আরো বলা হয়েছে, ‘আমরা এ বিষয়ে অনেক নারীদের কাছ থেকেই অভিযোগ পেয়েছি। আমরা আপনাদের কাছে বিনয়ের সঙ্গে অনুরোধ করছি ছবিগুলো অপসারণ করতে।’

নেহা গোভেকার সাংবাদিকদের জানান, কাদাম্বা ট্রান্সপোর্ট করপোরেশনের বাসগুলোতে বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওনের বিজ্ঞাপন আপত্তিকর এবং শিগগিরই এর অপসারণ প্রয়োজন।

এর আগে কনডমের বিজ্ঞাপনে কাজ করায় সিপিআই নেতা অতুল কুমার আনজানের রোষানলে পড়েছিলেন সানি লিওন। তিনি মন্তব্যে করেন, সানি লিওনের ওই বিজ্ঞাপনের জন্য দেশে ধর্ষণ বাড়ছে। এছাড়া অভিনেত্রী রাখি সাওয়ান্ত দাবি করেছিলেন, সানির কারণে যুব সমাজ ধ্বংস হচ্ছে। তিনি এ অভিনেত্রীকে ভারত থেকে বের করে দেওয়ারও আহ্বান জানিয়েছিলেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com