রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

সাতক্ষীরায় স্কুল শিক্ষার্থীকে আত্মহননের প্ররোচনাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ অক্টোবর, ২০১৭
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরার শ্যামনগরের নওয়াবেকী মহাবিদ্যালয়ের মেধাবী ছাত্রী জয়শ্রী চক্রবর্তীর আত্মহননের প্ররোচনাকারী বখাটে শেখর মন্ডলসহ তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের সামনে কলেজ পরিচালনা পরিষদ, শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা এই মানববন্ধনের আয়োজন করেন। নওয়াবেঁকী মহাবিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এড. জহুরুল হায়দারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু, কলেজ অধ্যক্ষ ইকরামুল কবির বাবলু, শিক্ষক রবিন্দ্র নাথ মাঝি, কোমল কান্তি মন্ডল, তাপস কুমার মন্ডল, কলেজ ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম প্রমুখ।
মানববন্ধন কর্মসূচি থেকে বক্তারা অভিযুক্ত বখাটে শেখর মন্ডলসহ তার বন্ধুদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে আগামীতে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।
03
উল্লেখ্য ঃ গত ২৫ অক্টোবর শ্যামনগরের নওয়াবেঁকী মহাবিদ্যালয় থেকে একাদশ শ্রেণির ছাত্রী জয়শ্রী চক্রবর্তী বাড়ি ফেরার পথে বড়কুপোট গ্রামের রঞ্জন মন্ডলের ছেলে শেখর মন্ডলসহ তার ৩/৪ জন সহযোগী স্থানীয় বাঁশের হাটের সামনের রাস্তায় পথ রোধ করে। এ সময় তারা জয়শ্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে ও কাঁচি দিয়ে মাথার চুল কেটে দেয়। চুল কেটে দেওয়ার পর জয়শ্রী কাঁদতে কাঁদতে বাড়ি ফেরে। সন্ধ্যায় সে আত্মহত্যা করে। নিহত জয়শ্রী চক্রবর্তী (১৭) আটুলিয়া ইউনিয়নের বয়ারসিং গ্রামের মাখন চক্রবর্তীর মেয়ে।
এদিকে, বিষয়টি জানাজানি হওয়ার পর গত ২৭ অক্টোবর শুক্রবার নিহত কলেজ ছাত্রীর বাবা মাখন চক্রবর্তী বাদী হয়ে বখাটে শেখর মন্ডলসহ তিন-চারজন সহযোগীর বিরুদ্ধে শ্যামনগর থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী জানান, ঘটনাটি গত ২৫ অক্টোবর হলেও ২৭ অক্টোবর থানায় মামলা দিয়ে আমাদের জানানো হয়েছে। জয়শ্রীর পরিবার দেরিতে জানানোর সুযোগে আসামিরা পালিয়ে গেছে। তবে, আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com