রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

সাতক্ষীরায় বাড়ী থেকে ডেকে নিয়ে আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনির কৈখালিতে সলেমান গাজি (৪০) নামের এক আ.লীগ নেতাকে বাড়ী থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার সকালে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের কৈখালি গ্রামের পানি উন্নয়ন বোর্ড বেড়িবাঁধের পাশ থেকে তার মাথা বিচ্ছিন্ন দেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত সলেমান গাজি শোভনালী ইউনিয়নের ঝায়ামারী গ্রামের মৃত মোকছেদ আলী গাজীর ছেলে। তিনি সেখানকার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি।
শোভনালী ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোনায়েম হোসেন জানান, রবিবার সন্ধ্যার পর সলেমান গাজি তার ভাগিনা আবু সালেক ও চাচাতো ভাই আবদুর রশীদের সাথে বাড়ির পার্শ্ববর্তী একটি দোকানে ক্যারাম বোর্ড খেলেন। রাত ৯ টার দিকে তারা বাড়ি ফিরলে তার কাছে একটি ফোন আসে। এ সময় তিনি আবার বাড়ি থেকে বাইরে চলে আসেন। সকালে বেড়িবাঁধের ধারে তার গলা কাটা লাশ পাওয়া যায়।
ইউপি সদস্য ফারুক হোসেন জানান, সলেমান গাজি ভূমিহীনদের একটি অংশের নেতৃত্ব দেন। তার প্রতিপক্ষ ভূমিহীন নেতা ওহাব পেয়াদার সাথে রেকর্ডীয় জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জেরে এই হত্যাকান্ড হতে পারে বলে উল্লেখ করেন ফারুক।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহীন জানান, লাশটির মাথা বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া গেছে। তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি। লাশের পাশে সিগারেট প্যাকেট ও একটি গ্যাস লাইট ছিল। তিনি জানান সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তিনি জানান লাশটি পড়েছিল আশাশুনি ও কালিগঞ্জ থানার সীমানায়। দুই থানার পুলিশ সেখানে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেছে।
ওসি আরো জানান, হত্যার কারণ এই মুহুর্তে নিশ্চিত করা যায়নি। তবে ভূমিহীনদের মধ্যে চলমান বিরোধের জেরে তিনি খুন হয়েছেন কি-না তা খতিয়ে দেখতে কাজ শুরু করেছে পুলিশ।

সাতক্ষীরায় আটক ৫৫

সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৫৫ জন আটক হয়েছে। রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের গোয়েন্দা কার্যালয় থেকে জানা গেছে, আটককৃতদের মধ্যে সাতক্ষীরা থানায় ১৮ জন, কলারোয়া থানায় ৫ জন, তালা থানায় ৫ জন, কালিগঞ্জ থানায় ৬ জন, শ্যামনগর থানায় ১৪ জন, আশাশুনি থানায় ৩ জন, দেবহাটা থানায় ২ জন ও পাটকেলঘাটা থানায় ২ জনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে জি আর,সিআর, নাশকতাসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com