শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

সাতক্ষীরায় পিকআপ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ আহত ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: জানাযা নামাজ পড়ে বাড়ি ফেরার সময় সাতক্ষীরা খুলনা মহাসড়কের ভৈরব নগর নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘনায় ছয় জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো কয়েকজন।মঙ্গলবার দিবাগত রাত সোয়া নয়টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, জেলার কালিগঞ্জ উপজেলার কালিয়াকর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (১২) তার মেয়ে মিম (৩) তার মা আকলিমা খাতুন, নূর বানু, সাইদুল ইসলাম ও সাব্বির হোসেন। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
জানা গেছে, কালিগঞ্জ থেকে একটি মিনি পিক-আপ ভাড়া করে মনিরুজ্জামান তার নিকট এক আত্মীয়র নামাজের জানাযায় গিয়েছিলেন। ফিরে আসার পথে পাটকেলঘাটার ভৈরবনগর এলাকায় পৌঁছালে খুলনাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। আহত হয়েছেন সাতজন। ঘটনার পর সাতক্ষীরা সদর থানা ও পাটকেলঘাটা থানার পুলিশ এলাকাবাসীর সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই সড়কের পাশে ক্ষতিগ্রস্থ যান দুটি পড়ে ছিলো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com