শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

সাতক্ষীরায় দুই এমপিকে হত্যার হুমকি, গ্রেফতার ১

সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

সাতক্ষীরার দুই সংসদ সদস্য ডা. আফম রুহুল হক (সাবেক স্বাস্থ্যমন্ত্রী) ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি আইডি থেকে হুমকি দেয়ার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ওই আইডি চিহ্নিতের পর বুধবার (১১ আগস্ট) তাকে গ্রেফতার করে। সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে রোববার (৮ আগস্ট) দুপুরে ‘আজরায়ি জান নেই’ নামে একটি ফেসবুক আইডি থেকে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. রুহুল হক ও সাতক্ষীরা-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির ছবিসহ তাদের দুজনের মাথা কেটে দিতে পারলে কোটি টাকা পুরস্কার দেয়া হবে বলে ঘোষণা দেয়া হয়। পরে ওই আইডি বন্ধ করে একই প্রোফাইল পিকচার দিয়ে ‘কালিমা মা’ ফেসবুক আইডি খুলে আবারো একইভাবে হুমকি দেয়া হয়।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার (৯ আগস্ট) বেলা ১১টায় জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখার জন্য পুলিশ সুপার ও সরকারের দায়িত্বশীল কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com