বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

সাতক্ষীরার চার আসনে নৌকার মাঝি হতে চান ৩৬ নেতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ৪৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আবদুল ওয়াজেদ কচি, সাতক্ষীরা থেকে: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের এখনও অনেক বাকী। আর এ নির্বাচনে মনোনয়ন পাওয়ার আশায় সাতক্ষীরার চারটি আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের তিন ডজন নেতা গণসংযোগ শুরু করেছেন। নেতাদের সরব উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানে, ঝড় উঠছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।
মনোনয়ন পেতে ইচ্ছুক ঢাকায় বসবাসকারী এমন অনেক নেতাকেই দেখা যাচ্ছে সাতক্ষীরায় এসে সময় কাটাতে।
দলীয় একাধিক সূত্র জানায়, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় প্রচার-প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগের ১০ নেতা।
এরা হলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, সাবেক প্রাদেশিক পরিষদ সদস্য শহীদ মুক্তিযোদ্ধা স ম আলাউদ্দিনের মেয়ে জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য বিএম নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল হক, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব, কেন্দ্রীয় যুবলীগ নেতা রফিকুল ইসলাম, জেলা কৃষক লীগের সভাপতি বিশ্বজিৎ সাধু ও কবি মন্ময় মনির।

Untitled-1 copy

সাতক্ষীরা-২ (সাতক্ষীরা সদর) আসনে মনোনয়ন পেতে ইচ্ছুক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, সহ-সভাপতি ও বর্তমান সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সহ-সভাপতি অ্যাডভোকেট এসএম হায়দার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ম সম্পাদক শেখ সাঈদ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সাইদ, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, সাবেক ছাত্র নেতা ড. কাজী এরতেজা হাসান ও সাবেক ছাত্র নেতা আ হ ম তারেক উদ্দিন।
সাতক্ষীরা-৩ আসনে (দেবহাটা, আশাশুনি ও কালিগঞ্জের একাংশ) মনোনয়ন পেতে আগ্রহী সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি, বীর মুক্তিযোদ্ধা লে. কর্নেল জামায়েত হোসেন, খুলনা নর্দান ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. ইউসুফ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মনছুর আহমেদ, আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম, আশাশুনি উপজেলা আওয়ামী সাবেক সভাপতি ডা. মোখলেছুর রহমান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা সরদার হাফিজুর রহমান।
এছাড়া সাতক্ষীরা-৪ আসনে (শ্যামনগর ও কালিগঞ্জের একাংশ) মনোনয়ন নিশ্চিতে কাজ করছেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জাফরুল আলম বাবু, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলন, সহ-সভাপতি শফিউল আযম লেলিন, সহ-সভাপতি গাজী আনিছুজ্জামান ও সাবেক পুলিশ কর্মকর্তা মুক্তিযোদ্ধা আতাউর রহমান।
তবে, মনোনয়ন লাভের আশায় যারা যেভাবেই গণসংযোগ করুক না কেন দলীয় নেতা-কর্মীদের দাবি ত্যাগী পরীক্ষিত নেতাদের দেওয়া হোক নৌকার টিকিট।
এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন-উর-রশীদ বলেন, যারা এলাকায় থাকে, তৃণমূল মানুষকে সঙ্গে নিয়ে চলে তাদেরকে নৌকার মাঝি করা হোক। এলাকায় থাকে না অথচ ভোটের সময় আসলে প্রার্থিতা চায় এমন মাঝি আমাদের দরকার নেই। এজন্য দলীয় সভানেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন তিনি।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com