বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

সাজেদা চৌধুরীকে দেখতে গিয়ে গণধোলাইয়ের শিকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৬ মে, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীকে স্কয়ার হাসপাতালে দেখতে গিয়ে গণধোলাই খেলেন সালথা-নগরকান্দা আওয়ামী লীগের নেতা আলমগীর ফকির ও শের আলী খাঁ। পরবর্তীতে শের আলী খাঁকে গ্রেপ্তার দেখিয়ে কোর্ট হাজতে চালান করা হয়েছে। আলমগীর ফকির কোথায় কি অবস্থায় আছে কেউ বলতে পারছে না বলে তার পরিবারের লোকজন জানায়।

সূত্র জানায়, গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে সংসদ উপনেতা আওয়ামী লীগের প্রবীণ নেতা সৈয়দা সাজেদা চৌধুরী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সৈয়দা সাজেদা চৌধুরীর অসুস্থ্যতার খবর পেয়ে আওয়ামী লীগের দুই নেতা আলমগীর ফকির ও শেখ আলী খা শনিবার স্কয়ার হাসপাতালে সংসদ উপনেতাকে দেখতে যান।

যাওয়ার পরপরই সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর একান্ত সচিব সফিউদ্দিনের নেতৃত্বে আলমগীর ফকির ও শের আলী খাঁকে বেধরক পেটিয়ে একটি রুমে আটকে রাখা হয়। পরবর্তীতে শেখ আলী খাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। কিন্তু আলমগীর ফকির কোথায় আছে এর সন্ধ্যান কেউ জানে না। এই নিয়ে তার পরিবারের সদস্যরা চিন্তিত।

এই নেতাকে হামলার ঘটনায় সালথা ও নগরকান্দা উপজেলায় আওয়ামী লীগ ও এলাকার সাধারণ জনগণ নিন্দা জানিয়েছেন। এবং তারা বলেন, একজন অসুস্থ্য নেতাকে হাসপাতালে দেখতে গিয়ে গণধোলাই খেতে হয় আমরা সেই দল করবো কি ভাবে। এর সুষ্ঠু তদন্ত ও আইনানুগ বিচার দাবী করেন সালথা-নগরকান্দার আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর একান্ত সচিব সফিউদ্দিন জানান, আমি আলমগীর ফকির ও শেখ খাঁকে মারধোর করি নাই। সম্ভবত হাসপাতালের সিকিউরিটি গণধোলাই দিতে পারে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com