শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

সাকিবের ফাইফারে ভীষণ চাপে ভারত

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

বাংলাদেশের হয়ে সর্বশেষ দক্ষিণ সফরে ওয়ানডে ফরম্যাটে মাঠে নেমেছিলেন সাকিব আল হাসান। মার্চের সেই ওয়ানডে সিরিজের পর গত ৯ মাসে একবারও ৫০ ওভারের ক্রিকেট খেলতে মাঠে নামেননি সাকিব। তবে তাতে এই ফরম্যাটের ক্রিকেটে সাকিবের দাপট একফোঁটাও কমেনি।

সাকিবের সেই দাপটে এবার পুড়ছে ভারত। মিরপুরের শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাকিব তাণ্ডবে দিশেহারা ভারতীয় দল। এখন পর্যন্ত ৭ ওভারে টাইগার ক্রিকেটের এই পোস্টার বয় তুলে ফেলেছেন ৫ উইকেট। এছাড়াও ক্যাচও নিয়েছেন তিনি। আর তাতে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারত ৩৫ ওভারে ৮ উইকেট হারিয়ে করতে পেরেছে ১৫৮ রান।

মিরপুরে এদিন সাকিব শুরু থেকে বল হাতে ছিলেন ভীষণ সফল। ভারতীয় ইনিংসের ১১তম ওভারের সময় প্রথম বল হাতে নেন সাকিব। আর সেই ওভারেই দুই উইকেট তুলে নিয়ে শুরু সাকিবের।

ফেরান দুই ভারতীয় তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা (২৩ রান) এবং বিরাট কোহলিকে (৯ রান)। এরপর ইনিংসের ৩৩তম ওভারে আবারও বোলিংয়ে এসে দলকে ব্রেক থ্রু এনে দেন সাকিব। ফেরান ওয়াশিংটন সুন্দরকে (১৯ রান)। একই স্পেলের পরের ওভারে এসে আবারও ২ উইকেট তুলে নেন টাইগার ক্রিকেটের এই পোস্টার বয়।

একই ওভারে শার্দুল ঠাকুর এবং দীপক চাহারকে ফিরিয়ে ওয়ানডে ক্যারিয়ারের চতুর্থ ফাইফার তুলে নেন সাকিব। এর মাঝে অবশ্য এবাদতের বলে দারুণ এক ক্যাচও নেন এই ক্রিকেটার।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com