বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে নাটোরে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ২০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: বরিশালে ডিবি পুলিশ কর্তৃক ডিবিসির ক্যামেরাপারসন সুমন হাসানকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় নাটোর প্রেসক্লাবের সামনে নাটোর ফটো জার্নালিস্টস এসোসিয়েশন ও সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানবনন্ধনের সভাপতিত্ব করেন নাটোর প্রেস ক্লাবের সভাপতি এবং বিটিভির জেলা প্রতিনিধি মোঃ জালাল উদ্দিন। মানববন্ধনে সাংবাদিকরা বলেন, সাংবাদিক ও ক্যামেরা পার্সন নিজের জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ ও পরিবেশন করেন। এতে যে বা যার বিপক্ষে সংবাদ প্রচার হয় সেই তখন সাংবাদিকের উপর ক্ষিপ্ত হয়ে নির্যাতন করতে উদ্দ্যত হয়। সমাজের বিভিন্ন অসংগতি আর সমস্যাগুলো সাংবাদিকরা দায়িত্ব নিয়ে খবর প্রকাশ করে সমাধানের জন্য। অথচ কতিপয় পুলিশ তাদের অপরাধ ধরা পড়লে সাংবাদিকের উপর নির্যাতন চালায়। আমরা বরিশালের সাংবাদিকের উপর পুলিশের বর্বোরোচিত হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।

অনতিবিলম্বে এই নির্যাতনের সাথে জড়িত পুলিশদের আইনের আওতায় নিয়ে এসে এবং একটি সুষ্ঠু তদন্ত কমিটি গঠন সাপেক্ষে তদন্ত রিপোর্ট গণমাধ্যমের মাধ্যমে দেশের মানুষের সামনে উন্মোচন করার এবং দায়ী ৮ পুলিশ সদস্যদের উপযুক্ত শাস্তি প্রদানের দাবিও জানানো হয়।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এবং সময় টিভির নাটোর প্রতিনিধি আল-আমুন, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, ডিবিসি নিউজের নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী, দৈনিক উত্তরকন্ঠ পত্রিকার সম্পাদক রেজাউল করিম রেজা, প্রথম আলো নাটোর জেলা প্রতিনিধি মুক্তার হোসেন, দেশ টিভির নাটোর প্রতিনিধি রনেন রায়, বৈশাখী টিভির নাটোর প্রতিনিধি ইসাহক আলী, এটিএন বাংলার নাটোর প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ, ৭১টিভির নাটোর প্রতিনিধি বুলবুল আহমেদ। এসময় উপস্থিত ছিলেন মোহনা টিভির নাটোর জেলা প্রতিনিধি রাশেদুল ইসলাম, জাগো নাটোর২৪.কম সম্পাদক নাইমুর রহমান, বিটিভির নাটোর প্রতিনিধির ক্যামেরাপার্সন সোহেল রানা, এটিএন বাংলার ক্যামেরাপার্সন লেমন হোসেন, ডিবিসি নিউজের নাটোরপ্রতিনিধির ক্যামেরাপার্সন রোজ, চ্যানেল২৪ এর ক্যামেরাপার্সন জাহিদুল ইসলাম সুমনসহ প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com