মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বকশীগঞ্জে আবারও সাংবাদিকের উপর হামলা

জামালপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত ও বিজয়ী প্রার্থীর সর্মথদের মধ্যে সংঘর্ষে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি মতিন রহমান হামলার শিকার হয়েছেন। সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় বকশীগঞ্জ পৌর শহরের নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয়পক্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। হাসপাতালে ভর্তি হয়েছে ৭ জন। 

জানা যায়, বকশীগঞ্জ পৌরসভা র্নিবাচন অনুষ্ঠিত হয় ৯ মার্চ। পৌর নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন কামরুজ্জামান সুজন ও জয়নাল আবেদীন। নির্বাচনে কামরুজ্জামান সুজন কাউন্সিলর নির্বাচিত হন।

এরপর থেকেই দু’পক্ষের সমর্থকদের মধ্যে নির্বাচনের নানা বিষয় নিয়ে উত্তেজনা চলতে থাকে। সোমবার সন্ধ্যায় বকশীগঞ্জ নামাপাড়া এলাকায় নির্বাচনে জয়-পরাজয়কে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও হামলার ঘটনা ঘটে।

হামলায় পরাজিত কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদীনের পরিবার ও সমর্থকদের কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে আব্দুল করিমের ছেলে লালন (৩০), পরাজিত কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদীন (৪০), জয়নব বেগম (৬০), মুখলেছুর রহমানের স্ত্রী হেলেনা বেগম (৬০), জয়নাল আবেদীনের ছেলে সৌরভ (১৬) ও কেরামত আলীর ছেলে রোকন (২৩) বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনার খবর সংগ্রহ করতে গিয়ে বিজয়ী কাউন্সিলর প্রার্থী কামরুজ্জামান সুজনের বাড়িতে হামলার শিকার হয়েছেন দৈনিক ভোরের দর্পণের বকশীগঞ্জ প্রতিনিধি মতিন রহমান। হামলায় আহত সাংবাদিক মতিন রহমান বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

সাংবাদিক মতিন রহমান জানান, সংবাদ সংগ্রহ করার জন্য বিজয়ী কাউন্সিলর কামরুজ্জামানের বাড়িতে যাওয়ার সঙ্গে সঙ্গে কাউন্সিলর কামরুজ্জামানের নির্দেশে তার লোকজন আমার ওপর হামলা করে এবং এলোপাতাড়ি মারপিট করে আমার মোবাইল ছিনিয়ে নিয়ে সংবাদের আলামত নষ্ট করে মোবাইল ফেরৎ দেয়।  

বকশীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এম শাহীন আল আমীন জানান, সংবাদ সংগ্রহ করতে গিয়ে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সাংবাদিক হামলার শিকার হয়েছেন। তিনি সাংবাদিক মতিন রহমানের ওপর হামলার নিন্দা ও অপরাধীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

বকশীগঞ্জ থানার ওসি আবদুল আহাদ খান জানান, ঘটনার বিষয়ে ১১ মার্চ দিবাগত রাতে অভিযোগ পেয়েছি। দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com