বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন

সাংবাদিকের পিতার কুলখানি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ১৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বাংলা৭১নিউজ,ধামরাই(ঢাকা) প্রতিনিধি: দৈনিক করতোয়া পত্রিকার সাংবাদিক শাহীন আলমের পিতা সমাজসেবক মরহুম মোঃ শামসুল ইসলামের কুলখানি ধামরাইয়ের গ্রামের বাড়ি বালিয়া ইউনিয়নের বনেরচরে শুক্রবার অনুষ্ঠিত হবে।
গত ২৮ ফেব্রুয়ারি বুধবার দুপুর ২টার দিকে ধামরাই মডেল টাউনে তার বড় ছেলের বাসায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৮০বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন মেয়ে,স্ত্রী ,আত্মীয়-স্বজন ও বহু শোভাকাংখী রেখে যান। তার পরিবার থেকে আতœীয় স্বজন বন্ধু –বান্ধব কুলখানিতে থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com