শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

সাংবাদিকের পরিবারের ওপর হামলা, ডিআরইউ’র নিন্দা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ২২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য ও ডেইলি সান’র স্টাফ করেসপন্ডেন্ট এনায়েত শাওনের পরিবারের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে সংগঠনটি।

ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান শনিবার এক বিবৃতিতে এ উদ্বেগ ও নিন্দা জানান।

এনায়েত শাওন জানান, গতকাল শুক্রবার জামালপুরের ইসলামপুরের ঢেংপারগড় গ্রামে সন্ত্রাসী হামলা হয়। অজ্ঞাতনামা ৩-৪ জন ব্যক্তি তার বোনকে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করতো।

ঘটনার প্রতিবাদ করায় তারা উত্তেজিত ও ক্ষিপ্ত হয়ে দুই বোন ও মায়ের ওপরে হামলা চালায়।এ বিষয়ে এনায়েত শাওনের পরিবার জামালপুরের ইসলামপুর থানাকে লিখিতভাবে অবহিত করেছেন।

ডিআরইউ নেতৃবৃন্দ, হামলাকারীদের দ্রুত সনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইন-শৃঙ্খলা বাহিনী এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com