বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১

সরকারের মন্ত্রী ও নেতারা ৫৭ ধারার অপরাধ করছেন-আসাদুজ্জামান রিপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো: মেরাজ উদ্দিন, শেরপুর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় বিশেষ সম্পাদক ড: আসাদুজ্জামান রিপন বলেছেন, সরকার চিন্তা করছে সামনে তাদের নিরপেক্ষ বা সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। আর এতে বিএনপি ক্ষমতায় আসবে। তারেক রহমান আসবে দেশে। এজন্য ভয় পাচ্ছে সরকার। তাই বিএনপি যাতে ক্ষমতায় আসতে না পারে এ জন্য এখন তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ বিএনপির রিুদ্ধে নানাভাবে অপপ্রচার শুরু করেছেন। তারা নানা প্রযুক্তির মাধ্যমে ছবি নকল করে ফেইচবুকে প্রচার করছে।
এসব মিথ্যা ছবির ওপর আবার সরকারের মন্ত্রী ওবায়দুল কাদেরসহ সরকারের মন্ত্রী ও নেতারা বক্তব্য রেখে আইসিটি এক্টের ৫৭ ধারায় অপরাধ করছে। তিনি বলেন, সরকারের প্রধানমন্ত্রী বা কোন মন্ত্রী বিরুদ্ধে টু শব্দ করলেই যাকে তাকে গ্রেফতার করা হয়। অথচ খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে প্রতিনিয়ত অপ্রচার চালালেও কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। কারণ এর সাথে সরকার জড়িত। সরকার জড়িত না থাকলে ৪৮ ঘন্টার মধ্যে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহবান জানান। জনাব রিপন আরো বলেন, সংবিধানের ১৬তম সংশোধনী নিয়ে আদালতের রায়ের ব্যাপারে অর্থমন্ত্রী যা বলেছেন তা পাগলামী ছাড়া আর কিছুনা। আর এ কথা যদি সরকারে হয়ে থাকে তবে সরকার আদালতকে তাদের প্রতিপক্ষ হিসেবে দাড় করাচ্ছেন। কারণ আদালত সরকারের কথায় চলবে না। আদালত সংধিান সমপর্কে ব্যাখ্যাসহ যে কোন রায় দিতে পারেন। রিপন আরো বলেন, বিএনপিতে যেন কোন তুফান সরকার, চোর ও লোটপাটের জায়গা না হয় সে ব্যাপারে সবাইকে সতর্ক থাতে হবে।
রিপন শনিবার (৫ আগষ্ট) দুপুরে শেরপুর জেলা বিএনপি অফিসে বিএনপির সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স, ঢাকা মহনাগর (উত্তর) এর ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি বজলুল বাসিত আঞ্জু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিএনপি নেতা এমদাদুল হক মাষ্টার। অনুষ্ঠানে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথির বক্তব্যে এমরান সালেহ প্রিন্স বলেন, সরকার এক তরফা নির্বাচনের নীর নকশা একে আবার ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় থাকতে চান। কিন্তু তাদের এ স্বপ্ন কোনদিনই পুরণ হবে না। জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, দেশনেত্রী চিকিৎসা গ্রহনের জন্য বিদেশ গেছেন এটা নিয়ে সরকারী দলের মন্ত্রী এমপিরা নানা মিথাচার করছেন। তাদের জানা উচিৎ সাবেক সেনা শাসিত সরকারের সময় তাদের নেত্রীই ভয়ে দেশ ছেড়েছিলেন। আর খালেদা জিয়া দেশ না ছাড়ার কারণে তাদের নেত্রী আবার দেশে আসতে পেরেছিল। কাজেই আমাদের দেশনেত্রীর শরীরে এক বিন্দু রক্ত থাতেও দেশেই ফিরে আসবেন। কারণ বেগম জিয়া হচ্ছেন এদেশের মাটি ও মানুষের নেত্রী। তিনি সরকারের এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com