শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সরকারি গাড়ি নিয়ে নির্বাচনী প্রচারণায় নাচোল উপজেলা চেয়ারম্যান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ২৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ উঠেছে।

গত বুধবার বিকেলে তিনি সরকারি গাড়ি নিয়ে যোগ দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের আওয়ামী লীগের প্রার্থী মুহাম্মদ জিয়াউর রহমানের একটি নির্বাচনী সমাবেশে। এ ব্যাপারে যোগাযোগ করা হলে নাচোলের সহকারী রিটানিং কর্মকর্তা ও ইউএনও সাবিহা সুলতানা জানান, এটি আচরণবিধির লঙ্ঘন। এই ঘটনায় উপজেলা চেয়ারম্যানকে সতর্ক করা হবে বলে জানান তিনি। স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ ২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনের আওয়ামী লীগের প্রার্থী মুহাম্মদ জিয়াউর রহমানের নৌকা প্রতীকের সমর্থনে বুধবার বিকেলে নাচোল উপজেলার হাটবাকইলে নেজামপুর ইউনিয়ন পরিষদ মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সরকারি গাড়ি নিয়ে ওই সমাবেশে যোগ দেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের।

এ সময় তিনি নৌকায় ভোট চেয়ে বক্তব্য দেন। এ সময় সমাবেশস্থলের পাশেই নৌকার প্রার্থীর ব্যবহৃত গাড়িটির সাথে উপজেলা চেয়ারম্যানের ব্যবহৃত গাড়িটিও দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এদিকে সরকারি গাড়ি নিয়ে নৌকার নির্বাচনী সমাবেশে যাওয়ার কথা স্বীকার করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের। এটা আচরণবিধির লঙ্ঘন কি-না, এই প্রশ্নের কোনো উত্তর দেননি তিনি। বিষয়টি নিয়ে নাচোলের সহকারী রিটানিং কর্মকর্তা ও ইউএনও সাবিহা সুলতানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান সরকারি গাড়ি নিয়ে নির্বাচনী প্রচারণায় যেতে পারেন না। এটা আচরণবিধির লঙ্ঘন। তিনি বলেন, বিষয়টি নিয়ে চেয়ারম্যানকে সতর্ক করা হবে। এরপর একই কাজ করলে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com