শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সভাপতিকে অব্যাহতি দিয়ে সহ-সভাপতিকে করা হলো ভারপ্রাপ্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ৪৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফরিদপুর কোতয়ালী থানা শাখার সভাপতি রউফ-উন নবীকে অব্যহতি দিয়ে সিনিয়র সহ-সভাপতি আব্দুর রউফ মিয়াকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য।

নাজমুল হাসান রঞ্জন, সাধারণ সম্পাদক, কোতয়ালী থানা বিএনপি, শাহ শফিকুল ইসলাম রানু মিয়া, সাংগঠনিক সম্পাদক ও এ্যাডভোকেট লুৎফর কবির দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলীয় বিভিন্ন কর্মসূচিতে দায়িত্ব পালন না করার অভিযোগ এনে গতকাল শুক্রবার কোতয়ালী থানা বিএনপির অস্থায়ী কার্যালয় ময়েজ মঞ্জিলে ১০১ জন সদস্য মধ্যে ৮০ জন সদস্যের উপস্থিতিতে রউফ-উন নবীকে অব্যহতি দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রব মিয়া রাজেন্দ্র কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাষ্টার ডিগ্রিঅর্জনকারী। তিনি ছাত্রজীবন থেকেই ছাত্ররাজনীতি শুরু করেন। আব্দুর রউফ মিয়া বর্তমানে একজন সফল ব্যবসায়ী।

এ বিষয়ে অব্যহতিপ্রাপ্ত সভাপতি সভাপতি রউফ-উন নবী বলেন, আমাকে এ বিষয়ে কোনো নোটিশ করা হয়নি। তাই বিষয়টি সাংগঠনিক ভাবে হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com