রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

সকালে সড়কে ঝরল মা-ছেলের প্রাণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬
  • ১৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। শনিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের বিজয়পাশা এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাককে একটি পিকআপ ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রুবিয়া বেগম ও তার ছেলে আরাফাত। আহত হয়েছেন রুবিয়ার স্বামী হাসিবুর রহমান।

স্থানীয়রা জানান, ভোরে একটি পিকআপ ভ্যান হরিদাসপুর যাচ্ছিল। বিজয়পাশা এলাকায় আসার পর পিকআপটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা রুবিয়া ও তার ছেলে আরাফাত নিহত হয়। আহত হয় হাসিবুর রহমান। গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

ভারী কুয়াশার কারণে দেখতে না পেয়ে পিকআপটি সজোরে ট্রাককে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়দের ধারণা।

গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আব্দুস সোবহান জানান, নিহতদের মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com