রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি

সংবাদ সম্মেলনে বিজেপি মুখপাত্রকে জুতা মারলেন চিকিৎসক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ভারতের ক্ষমতাসীন বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির মুখপাত্র জিভিএল নরসিমা রাও হেনস্তার শিকার হয়েছেন। বৃহস্পতিবার দিল্লিতে সংবাদ সম্মেলন চলাকালে তাকে জুতা নিক্ষেপ করেন এক ব্যক্তি।

দ্বিতীয় দফায় ভোটগ্রহণের শুরুর দিনেই বিজেপি মুখপাত্রের দিকে এমন জুতা নিক্ষেপের ঘটনা দেশটিতে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

জুতা নিক্ষেপকারী ব্যক্তি একজন চিকিৎসক বলে জানা গেছে। শক্তি ভার্গভ নামের ওই ব্যক্তির কাছে কানপুরের হাসপাতালের একটি ভিজিটিং কার্ড পাওয়া যায়।

মালেগাঁও বিস্ফোরণ মামলায় অভিযুক্ত স্বাধ্বী প্রজ্ঞার প্রার্থী হওয়া নিয়ে বিরোধীদের সমালোচনার জবাব দিচ্ছিলেন বিজেপির মুখপাত্র জিভিএল নরসিমা রাও। এ সময়ই তার দিকে জুতা ছুড়েন ডা. শক্তি ভার্গভ। স্বাধ্বী প্রজ্ঞাকে বিজেপির মনোনয়ন দেয়ায় ক্ষুব্ধ হয়েই তিনি এমনটা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

জুতা নিক্ষেপের পর নিজেকে দ্রুত সামলে নিয়ে এ ঘটনায় কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন নরসিমা রাও।

ছুড়ে মারা জুতাটি অবশ্য নরসিমার গায়ে লাগেনি। মাইক্রোফোনের সামনে দিয়ে গিয়ে তার পাশে পড়ে। তবে জুতাটি বিজেপি মুখপাত্রের গায়ে লাগেনি। অপ্রত্যাশিত এই ঘটনায় বিজেপি অফিসে হইচই শুরু হয়।

বাংলা৭১নিউজ/এইচ.এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com