শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০

শ্রীলঙ্কা ফেরত ১১ বাংলাদেশিকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০১৯
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: শ্রীলঙ্কায় ভয়াবহ আত্মঘাতী সিরিজ বোমা হামলার পর দেশটি থেকে ফেরত আসা ১১ বাংলাদেশি শ্রমিককে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে মালিন্দ এয়ার লাইন্সের একটি ফ্লাইটে (ওডি ১৬৪) তারা ঢাকায় আসেন। পরে বিমানবন্দরে আইনশৃঙ্খলা বাহিনীর একটি ইউনিট তাদেরকে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা।

তিনি বলেন, শ্রীলঙ্কা থেকে ফেরত আসা ১১ জনকে শাহজালাল বিমানবন্দরে পুলিশের একটি ইউনিট জিজ্ঞাসাবাদ করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

জানা গেছে, দেশে ফেরত আসা এ ১১ বাংলাদেশি শ্রীলঙ্কায় যে কারখানায় কাজ করতেন একই কারখানায় আত্মঘাতী সিরিজ বোমা হামলায় অংশগ্রহণকারীর কয়েকজন কাজ করতেন। ফলে নিরাপত্তার জন্য তাদেরকে দেশে ফেরত পাঠানো হয়েছে। মূলত তাদের কাছে হামলাকারীদের সম্পর্কে কোনো তথ্য জানা আছে কি-না সে কারণে জিজ্ঞাসাবাদ করা হয়।

বিমানবন্দরে কর্মরত একটি গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তা বলেন, পুলিশের একটি ইউনিট তাদের কাছ থেকে বিভিন্ন তথ্য জানতে চেয়েছে। তারা ওখানে কতদিন যাবত কাজ করতেন, হামলাকারী সন্ত্রাসীদের তারা চিনতেন কি-না, কখনো কথা হয়েছে কি না-এসব।

এদিকে দায়িত্বশীল একটি সূত্রে জানা গেছে, দেশে ফেরত ১১ বাংলাদেশির ছবি ও ফিঙ্গার প্রিন্টসহ তাদের সম্পর্কে যাবতীয় তথ্য সংগ্রহ করা হয়েছে। তবে তাদের পরিচয় জানানো হয়নি।

উল্লেখ্য, ইস্টার সানডের সকালে (২১ এপ্রিল) কলম্বোর তিনটি গির্জা ও তিনটি বিলাসবহুল হোটেলে বোমা হামলা চালায় জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)। এতে ২৫৩ জন নিহত ও আরও কমপক্ষে ৫০০ জন আহত হয়েছেন।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com