শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শ্যালো মেশিন চালু করতেই মাথা ফেটে প্রাণ গেলো কৃষকের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৪২ বার পড়া হয়েছে

বরগুনার তালতলীতে শ্যালো মেশিন চালু করতে গিয়ে ফজলুল হক মল্লিক (৪০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার বড়বগী ইউনিয়নের ছোট ভাইজোড়া গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত ফজলুল হক মল্লিক উপজেলার একই এলাকার বারেক মল্লিকের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, ফজলুল হক মল্লিক প্রবাসজীবন শেষ করে দেশে এসে কৃষিকাজ শুরু করেন। কৃষিকাজের সুবিধার্থে তিনি একটি শ্যালো মেশিন কেনেন। শনিবার জমিতে সেচ দেওয়ার জন্য মেশিনটি চালু করতেই মেশিনের একটি যন্ত্র ছিটকে তার মাথায় লাগে। এতে ফজলুল হকের মাথা ফেটে মগজ বেরিয়ে পড়ে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষাণা করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মূল ঘটনা উদ্ঘাটনের চেষ্টা চলছে। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এমকে

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com