রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

শেরপুরে বজ্রপাতে স্কুলছাত্রীসহ চারজনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৭ মে, ২০১৮
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি: পৃথক বজ্রপাতে শেরপুরে স্কুলছাত্রীসহ চার জনের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল নয়টা থেকে বেলা বারোটার মধ্যে এসব ঘটনা ঘটে।

সকাল নয়টার দিকে শেরপুরের নালিতাবাড়ীতে বজ্রপাতে মারা গেছে শারমিন নামে এক স্কুলছাত্রী। সে উপজেলার এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। হালুয়াঘাট উপজেলার পাঘারিয়া গ্রামের সোহেল মিয়ার কন্যা ও নালিতাবাড়ী উপজেলার এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী শারমিন সকাল নয়টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে বজ্রপাতের ঘটনা ঘটলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্বজনেরা উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে একই উপজেলার বাঘবেড় গ্রামে বজ্রপাতে এক কৃষি শ্রমিকের দুইটি গরু মারা গেছে।

এছাড়াও শেরপুর সদর উপজেলার হালগড়া গ্রামে আব্দুর রহিম নামে এক কৃষক মাঠে ধান কাটা অবস্থায় বেলা পৌণে বারোটার দিকে বজ্রপাতে মারা গেছেন। সকাল পৌণে দশটার দিকে নকলা উপজেলার মোজারচর গ্রামে শহিদুল ইসলাম নামে এক যুবক মাঠ থেকে কাটা ধান নিয়ে বাড়ি আসার পথে বজ্রপাতে মারা যান। অন্যদিকে জেলার শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে সকাল ১১ টার দিকে কুব্বত আলী নামে এক কৃষক ধান কাটার সময় আকস্মিক বজ্রপাতে আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় শ্রীবর্দী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক (আরএমও) মো. আনিসুর রহমান তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com