রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

শেরপুরে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে গ্রেফতার ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি : শেরপুরে গনিত পরীক্ষা শুরু ৪০ মিনিট আগেই আউট হওয়া প্রশ্নপত্র মোবাইল ফোনের মাধ্যমে ছড়িয়ে দেয়ার সময় সোলায়মান নামক এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে স্মার্টফোনটিও প্রশ্নপত্রসহ জব্দ করে।
শেরপুর সদর থানার উপপুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, শনিবার সকাল ৯ টা ২০ মিনিটের সময় শেরপুর মডেল গার্লস ইন্সটিটিউট কেন্দ্রের সামনে সদর উপজেলার লছমনপুর গ্রামের বাসিন্দা সোলায়মান নামের এক যুবক পরীক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে গনিতের প্রশ্নপত্র ও উত্তরমালা মোবাইলের মাধ্যমে বিলি করছিল।
এসময় পুলিশ তা লক্ষ করে তাকে মোবাইলসহ আটক করে ম্যাজিস্ট্রেটের হাতে দেয়। পরে সংশ্লিষ্টট ম্যাজিষ্ট্রেট ওই যুবকের বিরুদ্ধে নিয়মিত মামলা এবং এর উৎস খোঁজে বের করার জন্য পুলিশের হাতেই তুলে দেন। পরে সন্ধায় শেরপুর সদর থানায় আটক সোলায়মানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। একই সাথে তদন্তও শুরু করা হয়েছে বলে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com