রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

শেরপুরের যুবক খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ২৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শেরপুর প্রতিনিধি: শেরপুর সদর উপজেলার চরমুচারিয়া ইউনিয়নের চরভাবনা গ্রামের নন্দীরবাজার-ঝগড়ারচর বাজার সড়কের পাশ্বের একটি ধানক্ষেত থেকে বাবুল মিয়া (২০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবক চরভাবনা গ্রামের আসাদ মিয়ার ছেলে। বাবুলের মরদেহের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ থেকে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

নিহত বাবুল মিয়ার চাচা সাবেক ইউপি সদস্য এমদাদুল হক মাঠু এ প্রতিনিধিকে জানান, বাবুল মিয়ার মা তার বাবা আসাদ মিয়ার প্রথম স্ত্রী ছিল। সে অনেক আগেই স্বামী কর্তৃক পরিত্যাক্তা হওয়ায় পাশ্ববর্তী কেন্দুয়ারচর গ্রামে দ্বিতীয় বিয়ে হয়। বাবুল মিয়া কামারেরচর বাজারে ব্যবসা করতো। সে তার টাকা পয়সা তার মায়ের কাছে রাখতো আবার নিয়ে আসতো।

বৃহস্পতিবার দিবাগত রাতে কেন্দুয়ারচর তার মায়ের কাছে যাওয়ার পর আর বাড়ী ফিরেনি বাবুল। শুক্রবার সকালে তার মরদেহ ইরি ধানের ক্ষেতে পাওয়া যায়। তিনি যানান, তাকে পূর্বশক্রতার কারনেই মারা হয়েছে। পাশ্বের বাড়ীর লোকজনের সাথে তার ঝগড়া হয়েছে। এ কারনেও তাকে খুন করা হতে পারে। আবার কেউ কেউ এটি ডাকাতির ঘটনাও হতে পারে বলে ধারনা করছেন। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। এখনও থানায় মামলা দায়ের করা হয়নি। তবে নিহতের চাচা মাঠু মেম্বার জানান, তারা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com