বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

শেরপুরের নকলা উপজেলার উপ-নির্বাচন বৃহস্পতিবার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ১৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন আগামী কাল (২৯মার্চ) বৃহস্পতিবার। নির্বাচন অবাধ শান্তিপূর্ণ করতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।
উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের মোট ৬৩টি কেন্দ্রের নির্বাচনী মালামাল আজ ২৮মার্চ বিকেল ৩টার সময় নকলা উপজেলা পরিষদ হলরুম থেকে প্রিজাইডিং অফিসারদের হাতে তুলে দেয়া হয়।
এখানে বিএনপি নেতা মাহবুব আলী মুনির চৌধুরীর মৃত্যুতে এ উপজেলার চেয়ারম্যান পদটি শুন্য হয়। কিন্তু নির্বাচন নিরপেক্ষ হবে না এবং সরকারী দলের নেতাকর্মীদের হুমকির মুখে নির্বাচন থেকে সরে দাড়ায় বিএনপি।
পরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নকলা পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এ, কে, এম মাহবুবুল আলম দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে এবং নকলা উপজেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম-সম্পাদক শাহ্ মো: বোরহান উদ্দিন বিদ্রোহী প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। এতে দলের নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে।
সরকারী দলের দুই প্রার্থীর মধ্যে নির্বাচন হওয়ায় প্রশাসন ও নির্বাচন কমিশনও নির্বাচনকে নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ করতে সবধরনের প্রস্তুতি নিয়েছে। এক হাজারেরও বেশী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োগ দেয়া হয়েছে এ নির্বাচনে।
এবিষয়ে জেলা নির্বাচন কমিশনার ও রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল মোতাহসিন জানান, নির্বাচনকে শান্তিপূর্ণ ও অবাধ করতে আমরা সবধরেনের ব্যবস্থা নিয়েছি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com