শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

শেখ হাসিনা শুধু আ.লীগের নন, ১৬ কোটি মানুষের নেতা : নাসিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহম্মাদ নাসিম বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এখন আর শুধু আওয়ামী লীগ নেতা নন, তিনি জনগণের নেতা। তিনি সবার নেতা। তিনি আপামর মেহনতি ১৬ কোটি মানুষের নেতা।’

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যার্পন দিবস উপলক্ষে বঙ্গমাতা পরিষদের উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করে নাসিম বলেন, আগামীতে দেশ হবে জঙ্গিমুক্ত, মৌলবাদমুক্ত এবং স্বাধীনতাবিরোধীমুক্ত।

জাতীয় ঐক্যফ্রন্টকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণ আপনাদের ভোট দিয়ে প্রতিনিধি বানিয়েছে, তাদের প্রতিনিধিত্ব করুন। তাদের কথা সংসদে এসে বলুন। আপানারা সংসদের আসুন, জনগণের কথা বলুন। জনগণকে ভালোবাসতে শিখুন।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, সংসদে আপনাদের (ঐক্যফ্রন্ট) সবাইকে কথা বলার সুযোগ দেয়া হবে। আপনারা স্বাধীনভাবে এলাকার মানুষের সমস্যার কথা সংসদে তুলে ধরতে পারবেন।

বঙ্গমাতা পরিষদের সভাপতি মোজাফ্ফর হোসেন পল্টুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আখতারুজ্জামান, সাবেক উপচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গমাতা পরিষদের সাংগঠনিক সম্পাদক মেজর (অব) শাহেদ সরওয়ার প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com