শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

‘শেখ হাসিনার বিচক্ষনতায় দেশ এগিয়েছে যাচ্ছে’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ২১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক আইজিপি আব্দুর রহিম খাঁন বলেছেন, ‘আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার বিচক্ষনতায় এগিয়েছে দেশ। অনেক ভালো সময় পার করেছি আমরা। সামনে কঠিন নির্বাচনী চ্যালেঞ্জ আসছে। তাই, আসুন আমরা সকল বিভেদ ভুলে আওয়ামী লীগকে নিয়ে ভাবি’।

শনিবার সকালে বাগেরহাটের শরণখোলা প্রেক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন । আব্দুর রহিম খান এসময় আরো বলেন, ‘আমি দীর্ঘদিন আপনাদের পাশে থেকে দলীয় কার্যক্রমে সহযোগীতা করছি ’। এখানকার প্রত্যেকটি মানুষের সুখে ও দু:খে আমি সব সময় পাশে থেকেছি, আছি এবং ভবিষ্যতেও থাকব।

জনগণের জন্য, মানুষের জন্য আমরা রাজনীতি করি, এটাই ছিল বঙ্গবন্ধুর ব্রত। আর তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা আজ বাংলাদেশের তৃতীয় বারের মত প্রধানমন্ত্রীর কার্যক্রম শেষ করবে চলতি ২০১৮ সালে। তিনি জনগণের জন্য রাজনীতি করেন। তিনি তার পিতার অসমাপ্ত কাজ সোনার বাংলা গড়ার জন্য কাজ করছেন। তিনি চান ধর্ম নিরপেক্ষ একটি রাষ্ট্র। যে রাষ্ট্রে আমরা হিন্দু, মুসলমান, বৌদ্ধ ও খ্রিষ্টান সবাই আমরা একসাথে বসবাস করবো। কারো মধ্যে থাকবে না কোন হানাহানি ও বিভেদ।

এ সময় প্রেসক্লাব সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারন সম্পাদক মহিদুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীসহ দলিয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com