বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক

শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন- মোহাম্মদ নাসিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: লাও-পোড়াও করে, ভয় দেখিয়ে লাভ নেই। শেখ হাসিনার নেতৃত্বেই আগামী জাতীয় নির্বাচন হবে।

বিএনপির উদ্দেশে এমন মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বিশ্ব এইডস দিবস উপলক্ষে বুধবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

তিনি বলেন, রাজধানীতে বিএনপি নেতাকর্মীদের গাড়ি ভাঙচুরের ঘটনায় আগের মতো জ্বালাও-পোড়াও ও ধ্বংসযজ্ঞ শুরু হওয়ার অশনি সংকেত দেখতে পাচ্ছ।

বিএনপির উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বর্তমানে শান্ত ও নিরাপদ রয়েছে। প্রত্যেক মানুষের ন্যায়বিচার প্রাপ্তির বিষয়টি সুনিশ্চিত করেছে বর্তমান সরকার।

তিনি বলেছেন, ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য রয়েছে আদালত। কিন্তু মঙ্গলবার খালেদা জিয়ার আদালতে হাজিরা শেষে সচিবালয় এলাকায় ভাঙচুরের তাণ্ডব চালায় বিএনপির নেতাকর্মীরা। এ ধরনের ঘটনা নিঃসন্দেহ অশুভ লক্ষণ। তবে জ্বালাও-পোড়াও চালিয়ে, ভয় দেখিয়ে লাভ নেই। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণের রায় মেনে নিতে প্রস্তুত আছি আমরা।

স্বাস্থ্য সচিব (স্বাস্থ্যসেবা বিভাগ) মো. সিরাজুল হক খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ার প্রমুখ।

মূল প্রবন্ধ উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী, স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব (জনস্বাস্থ্য ও বিশ্বস্বাস্থ্য) রোকসানা কাদের।

আগামী ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ এইডসমুক্ত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সাধারণ মানুষের মধ্যে এইচআইভি সংক্রমণ-সম্পর্কিত বিভিন্ন ভুল ধারণা এইডস রোগীদের ঘিরে অপবাদ ও বৈষম্য তৈরি করে। এসব দূর করতে হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com