শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

শুক্রবার দোয়া মাহফিল, রোববার বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কারাগারে নিহত ছাত্রদল নেতা জাকির হোসেন মিলনের মাগফেরাত কামনায় আগামীকাল বাদ জুম্মা ঢাকাসহ সারাদেশের মসজিদে দোয়া মাহফিলের কর্মসূচি ঘোষনা করেছে দলটি। একই দাবিতে আগামী রোববার ঢাকা মহানগরীর থানায় থানায় ও সারাদেশের জেলায় জেলায় বিক্ষোভ এবং কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করবে দলটির নেতারা।
আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির ঘোষণা করেন। তিনি বলেন, আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদেরের দায়িত্ব ছিল আমরা আন্দোলনে গেলে তার নির্দেশে নাশকতা চালিয়ে আমাদের উপর দায় চাপানো। কিন্তু আমরা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাওয়ায় তার পরিকল্পনা ব্যর্থ হওয়া ও মন্ত্রিত্ব এবং পদ হারানোর ভয়ে এখন তিনি ভুল বকছেন। যাদের পায়ের নিচে মাটি থাকেনা তারাই এমন কথা বলতে পারে।
ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, সাংগঠনিন সম্পাদক অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, মো. মনির হোসেন প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com