বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু

শিশুদেরকে সু-শিক্ষিত করে গড়ে তুলতে হবে-প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ১৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি: দেশের ১৭ কোটি মানুষ শিক্ষিত হলে বাংলাদেশটি হবে একটি আদর্শ দেশ। তাই হিংসা, বিদ্বেশ দূরে রেখে শিশুদেরকে সু-শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আমাদের দেশের শিশুরাই হবে আগামী দিনের ভবিষ্যৎ।

বিদ্যালয় গমনোপযোগী শতভাগ শিশুর ভর্তি নিশ্চিত করন, ঝরেপড়া রোধ ও মান সন্মত প্রাথমিক শিক্ষা অর্জনে সামাজিক উদ্বুদ্ধকরন মত বিনিময়য় সভায় এসব কথা বলেন অনুষ্টানের প্রধান অতিথি প্রাথমিক ও গন শিক্ষা মন্ত্রণারয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাড মোস্তাফিজুর রহমান ফিজার এম, পি।

আজ সোমবার দুপুরে দিনাজপুরের বিরামপুর শিমুলতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের সভাপতিত্বে মা”-সমাবেশে এসব কথা বলেন মন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, উপজেলা চেয়ারম্যান পারভেজ কবির প্রমুখ।

মত বিনিময়য় সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষিকা অভিভাবকদের সাথে খোলামেলা আলাপকালে মন্ত্রী বলেন পর্যায়ক্রমে দেশের সব প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপ-বৃত্তি দেওয়া হবে এ পরিকল্পনা রয়েছে সরকারের।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com