রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

শিবগঞ্জে ট্রাক মিস্ত্রিকে হত্যা চেষ্টা, গ্রেফতার ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুর মোড়ে ওয়ার্কসপের একটি মিস্ত্রিকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এনিয়ে বৃহস্পতিবার শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন হত্যার চেষ্টার শিকার কিবরিয়া আলী।

মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুওে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুরের মৃত মোজাফ্ফর হোসেনের ছেলে কোকিল উদ্দিন (৩৫) ও তার ছোট ভাই আবদুস সালাম (৩০)।

এজাহার সূত্রে জানাগেছে, গেল ১৯ এপ্রিল বিকেলে রসুলপুর মোড়ে কিবরিয়া তার নিজ ওয়ার্কসপে কাজ করছিলেন। কাজের ব্যবহৃত পানি পার্শ্ববর্তী দোকানের সামনে পড়লে কোকিল ও আবদুস সালাম কিবরিয়ার ওপর চড়াও হয়। পরে কোদাল দিয়ে কিবরিয়ার মাথায় আঘাত করে কোকিল ও সালাম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত কিবরিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার কিবরিয়া বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ৬৯ তারিখ ২৪-০৫-১৮। এবিষয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, হত্যার চেষ্টায় কিবরিয়া বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত কোকিল ও সালামকে গ্রেফতার করা হয়েছে।

আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com