সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

শিক্ষাসফর শেষে ফেরার পথে তুরস্কে বাস খালে পড়ে ১৪ শিক্ষার্থী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ জুন, ২০১৬
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: শিক্ষাসফর শেষে ফেরার পথে তুরস্কের দক্ষিণাঞ্চলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে কমপক্ষে ১৪ শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২৪ জন।

রোববার স্কুল শিক্ষার্থীদের বহনকারী একটি বাস রাস্তা থেকে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খালে ছিটকে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে।

আনাদোলু জানিয়েছে, স্কুল শিক্ষার্থীদের বহনকারী একটি বাস ওসমানিয়া শহরের বাইরে কারাতিপি নামের একটি প্রতত্নাত্ত্বিক এলাকা থেকে শিক্ষাসফর শেষে ফিরছিল। শহরে ফেরার পথে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খালে পড়ে যায়। এতে ১৪ শিক্ষার্থীর মৃত্যু হয়। এদের মধ্যে তিনজন বালিকা ও তিনজন বালক রয়েছে।

দুর্ঘটনার পরপরই উদ্ধার তৎপরতা শুরু করা হয়। ক্রেনের সাহায্যে বাসটিকে ওপরে টেনে তোলা হয়। আনাদোলু আরো জানায়, বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল এবং এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com