বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

চাকা ফাটল থাই এয়ারওয়েজের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ব্যাংকক থেকে আসা থাই এয়ারওয়েজের একটি বিমান হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে চাকা ফেটে দুর্ঘটনার কবলে পড়েছে।

মঙ্গলবার ১২টা ২০ মিনিটের দিকে টিজি-ত্রি টু ওয়ান ফ্লাইটটি  অবতরণের সময় রানওয়েতে দুর্ঘটনায় পড়ে।

এ ঘটনায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। এ কারণে বিমান ওঠানামা বন্ধ আছে।

আমর্ড পুলিশ ব্যাটালিয়নের বিমানবন্দরের ডিউটি অফিসার তারিক আহমেদ ঢাকাটাইমসকে জানান, দুপুর ১২টার ২০ মিনিটে থাইল্যান্ডের ব্যাংকক থেকে আসা বিমানটি শাহজালালে অবতরণ করে। ওই সময়ে বিমানটির সামনের চাকা ফেটে যায়। বিমানের চাকা ফেটে যাওয়ার কারণে অন্যান্য বিমান ওঠানামা বন্ধ রয়েছে।

দুর্ঘটনার পর যাত্রীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। বিমানটি সরিয়ে নেওয়ার পর রানওয়ে খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন বিমানবন্দরের এক কর্মকর্তা।

এ ব্যাপারে জানতে বেসামরিক বিমান চলাচল পরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিনের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি ঢাকাটাইমসকে বলেন, এ বিষয়ে আমি তেমন কিছুই জানি না। আমি মন্ত্রীর সঙ্গে একটি বৈঠকে রয়েছি। সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com