বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের

শাহজাদপুরে যুবক হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি: জেলার শাহজাদপুর উপজেলার বাতিয়া গ্রামের যুবক রাসেল (৩২)কে ফালাবিদ্ধ করে হত্যার ঘটনায় গতকাল (বৃহস্পতিবপর) রাতে নিহতের ভাই জিল্লুর রহমান বাদী হয়ে মন্ডল গ্রুপের আফসার মন্ডলকে প্রধান আসামী করে ৪২ জন নামীয় ও অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনকে অাসামী করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পুলিশ ওই হত্যা মামলার এজাহারনামীয় ৭ অাসামীকে গ্রেফতার করে আজ (শুক্রবার) সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে।
গ্রেফতারকৃতরা হলেন, বাতিয়া গ্রামের আলম মন্ডল (৩৬), মিরু মন্ডল(২২), মোজাহার প্রাং (৪০), রহমত ফকির (৩৮), নুরুল মন্ডল (৫০), শুকচান মন্ডল (৪৬) ও উজ্জ্বল মন্ডল (৩৫)।
অবশিষ্ট আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে ও অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া জানিয়েছেন।
মামলার এজাহার সূত্রে প্রকাশ, গতকাল (বৃহস্পতিবার) সকাল সাড়ে দশটায় শাহজাদপুর থেকে বাজার করে বাড়ি ফিরছিলো রাসেল। একপর্যায়ে রাসেল বাতিয়া গ্রামের আব্দুর রহমানের বাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছালে আসামীরা দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে যুবক রাসেলের উপর ঝাঁপিয়ে পড়ে বেধড়ক পিটিয়ে ও ফালাবিদ্ধ করে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়।
পরে রাসেলকে উদ্ধার করে পোতাজিয়াস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের সহোদর জিল্লুর রহমান বাদি হয়ে মৃত মোনা মন্ডলের ছেলে আফছার মন্ডলকে প্রধান অাসামীসহ ৩২ জন নামীয় ও অজ্ঞাত আরও ২০/২৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।
মামলার নামীয় অন্যান্য আসামীরা হলেন, বাচ্চু, বিল্লু, যুবলু, সরোয়ার, জহুরুল, আমিরুল অাফতাফ ওরফে আলতাব, নজরুল, গোলাম, রসুল, রেজা, ফকরুল, আলম, রবিউল, সাহাদ, শাহীন, হেলাল, খালেক, আলতাব, মান্নান, আবু আহাদ, নাজমুল, নূর মোহাম্মদ,মজিবর, শফি, মিরু, সুবাহান, রহমত,নূরুল, শুকচান উজ্জ্বল ও লাভলু।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই আব্দুল মতিন বলেন,”ইতিমধ্যেই এজাহারনামীয় ৭ জন আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছি। বাকিদের গ্রেফতারে সাঁড়াষি পুলিশী অভিযান চলছে। ‘

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com