রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা

শার্শায় যৌতুকের টাকার জন্য গৃহবধূকে পিটিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শার ঘিবা গ্রামে যৌতুকের টাকার জন্য সীমা খাতুন (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি ঘিবা গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী ও একই উপজেলার পুটখালী গ্রামের সদর আলীর মেয়ে।

পিতৃপক্ষের অভিযোগ যৌতুকের টাকার জন্যে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এদিকে স্বামীর দাবি, সংসারিক বিরোধের জেরধরে তার স্ত্রী গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার রাতে জাহাঙ্গীর গ্রামে প্রচার করে তার স্ত্রী গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছে। পরে পরিবারের লোকজন পুলিশে খবর দিলে বেনাপোল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদšেতর জন্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মৃতের পিতা সদর আলী  অভিযোগ করে বলেন, তার মেয়ে সীমাকে স্বামীর বাড়ির লোকজন তাকে শ্বাসরোধে হত্যা করেছে।

পিতা সদর আলী আরো জানান, এক বছর আগে শার্শা উপজেলার ঘিবা গ্রামের জাহাঙ্গীর আলমের সাথে তার মেয়ে সীমা খাতুনের বিয়ে হয়। বিয়ের সময় কোনো দাবি না থাকলেও বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্যে প্রায় সময় জাহাঙ্গীর স্ত্রী সীমাকে নির্যাতন করে আসছিলো। মেয়ের সুখের কথা ভেবে সীমার পরিবার স্বামীর পরিবারকে  এক লাখ টাকা দিয়েছেন। ঘটনার দিন রাতে জাহাঙ্গীর আবারও স্ত্রী সীমার বাপের বাড়ি থেকে ত্রিশ হাজার টাকা যৌতুক আনতে বলে। স্ত্রী টাকা আনতে অস্বীকার করলে স্বামীর বাড়ির লোকজন তাকে শ্বাসরোধে হত্যা করে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে দেয়।

বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান জানিয়েছেন, মৃতের পরিবার হত্যার অভিযোগ করছেন। তবে মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর সঠিক কারন জানতে ময়নাতদšত রিপোর্ট না আসা পর্যšত অপেক্ষা করতে হবে। রিপোর্ট হাতে পেলেই বলা সম্ভব এটি হত্যা না আত্মহত্যা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com