রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

শরণখোলা প্রেসক্লাবে মতবিনিময়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে
dav

বাংলা৭১নিউজ,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট প্রবীর রঞ্জন হালদার সোমবার দুপুরে শরণখোলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। এছাড়া ওই আওয়ামী লীগ নেতা এদিন উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করে নৌকার পক্ষে প্রচারণা চালান।

মোরেলগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রয়াত সংসদ সদস্য সুধংস শেখর হালদারের ভাই আওয়ামী লীগ নেতা প্রবীর হালদার বলেন, আমার মূল লক্ষ্য নৌকার বিজয়। আমি আওয়ামী লীগ পরিবারের লোক হিসেবে দীর্ঘদিন দলে মানুষের সেবায় কাজ করছি। সে হিসেবে আমি মনোনয়ন প্রত্যাশা করি। না পেলে নেত্রী যাকে মনোয়নয় দেবেন দলের সার্থে আমি তার পক্ষেই কাজ করবো।
প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আলোচনা করেন সাংবাদিক শেখ মোহাম্মদ আলী, আ. রাজ্জাক তালুকদার, নজরুল ইসলাম, আ. মালেক রেজা, আমিনুল ইসলাম সাগর, টিএম মিজানুর রহমান, মিজানুর রাকিব, আনোয়ার হোসেন, এমাদুল হক শামীম ও নূরুজ্জামান শাহীন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com