রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

শপথের আগে প্রণবের বাসায় মোদি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সদ্য অনুষ্ঠিত ভারতের লোকসভা নির্বাচনে জয়ী হয়ে শপথ গ্রহণের আগে দেশটির সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সঙ্গে দেখা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিজের টুইটার অ্যাকাউন্টে ছবি পোস্ট করে এই সাক্ষাতের খবর দিয়েছেন মোদি।

মঙ্গলবার সকালে সাক্ষাতের সময় মোদিকে মিষ্টি মুখ করান প্রণব মুখার্জি।

নরেন্দ্র মোদি আগামী বৃহস্পতিবার দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করার আগে সাক্ষাতের পর প্রণব মুখার্জিকে মোদি দেশনায়ক হিসেবে অভিহিত করেছেন। ভারতের বর্ষীয়ান রাজনীতিবিদ প্রণব মুখার্জি একজন বাঙালি। তিনি দীর্ঘকাল কংগ্রেসের সঙ্গে যুক্ত থেকে রাজনীতি করেছেন। ছিলেন ইন্দিরা গান্ধীর মন্ত্রিসভার সদস্য।

নরেন্দ্র মোদি সাবেক রাষ্ট্রপতির দিল্লির রাজাজী মার্গের বাসভবনে আধাঘণ্টার এক বৈঠকে মিলিত হন।

প্রধানমন্ত্রী নিজে আসাতে প্রণব অত্যন্ত প্রীত। তিনি মোদির সৌজন্যবোধের প্রশংসা করেন। এবার লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করায় মোদিকে অভিনন্দন জানান প্রণব।

নরেন্দ্র মোদি তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে প্রণব মুখার্জির সঙ্গে সাক্ষাতের ছবি পোস্ট করে লিখেছেন, প্রণব দা’র সঙ্গে দেখা করা মানে অভিজ্ঞতার ঝুলি আরও সমৃদ্ধ করা। তার জ্ঞান এবং অন্তর্দৃষ্টি অতুলনীয়। তিনি একজন দেশনায়ক আমাদের জাতির জন্য তার অবদান কখনো ভোলার নয়।

তিনি আরও লিখেছেন, আমাদের আজকের সাক্ষাতে আমি তার কাছ থেকে আশীর্বাদ চেয়েছি।

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারিতে মোদি সরকারের পক্ষ থেকে ভারতের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান ‘ভারত রত্ন’ খেতাবে ভূষিত হয়েছেন প্রণব মুখার্জি।

ভারতে কোনো প্রধানমন্ত্রী একক সংখ্যাগরিষ্ঠতা পাওয়ার পর দ্বিতীয়বার জেতেননি। এবার মোদি সেই রেকর্ড ভেঙেছেন। প্রণব তাকে সফল সরকার পরিচালনার জন্যও শুভেচ্ছা জানান।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com