শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

শক্তিশালী দাম্পত্য জীবনের গোপন ফর্মুলা জানালেন টুইঙ্কেল!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ অক্টোবর, ২০১৬
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বলিউড পাড়ায় যখন তাসের ঘরের মতো যখন ভেঙে পড়ছে একের পর এক সম্পর্ক। ঠিক তখনই অক্ষয়-টুইঙ্কেলের কেমিস্ট্রির কথা সবার মুখে মুখে। তারা দুজন যেন ‘মেইড ফর ইচ আদার’। এতগুলো বছর একসাথে পার করার পরও এতটুকু ফাটল ধরেনি তাদের কেমিস্ট্রিতে।

বলিউড পাড়ার অনেকেরই প্রশ্ন, তাদের এই শক্তিশালী দাম্পত্য জীবনের গোপন ফর্মুলা কী? নায়িকার কথায়, প্রতারণাহীন সম্পর্ক। এটাই তাদের বৈবাহিক জীবনের রহস্য। যেটা তিনি শিখেছেন জীবনসঙ্গী অক্ষয়ের কাছ থেকে!

তবে টুইঙ্কেলের এমন মন্তব্যের পর নিন্দুকেরা বলছেন অন্যকথা। তাদের মতে, এসবই অক্ষয়ের ভালো সাজার চেষ্টা। টুইঙ্কেলকে বিয়ের আগে তার সম্পর্ক ছিল রাভিনা ট্যান্ডন আর শিল্পা শেঠির সঙ্গে। তাদের সঙ্গে প্রতারণা করে সেই সম্পর্ক ভাঙেন অক্ষয় নিজেই। তার পর বিয়ে করেন টুইঙ্কেলকে।

বিয়ের পরেও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে চলেছিল তার হালকা একটা প্রেমপর্ব। সেই দিকে যাতে অসুবিধা না হয়, সেই জন্যই স্ত্রীর কাছে এই প্রতারণাহীন সম্পর্কের নমুনা তুলে ধরতে চাইছেন। অর্থাৎ যার সঙ্গে যা-ই করে থাকুন না কেন তিনি, স্ত্রীকে প্রতারণা কখনই করবেন না! দিনের শেষে ফিরে আসবেন তার কাছেই।

কিন্তু লোকে যাই বলুক না কেন স্বামীকে নিয়ে কোনো প্রশ্ন নেই টুইঙ্কেলের মনে। চুটিয়ে সংসার করছেন তিনি। আর অক্ষয়ও এখন টুইঙ্কেল অন্তপ্রাণ।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com