বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

রোহিঙ্গা ইস্যুতে ১৮ জেলায় বিএনপির কর্মসূচিতে বাধা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮৬ বার পড়া হয়েছে
রাজশাহীতে বিএনপির কর্মসূচীতে পুলিশের বাধা

বাংলা৭১নিউজ,ঢাকা: মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয়ের দাবিতে রাজধানীসহ সারা দেশে মানববন্ধন করেছে বিএনপি।

শুক্রবার সকালের ওই মানববন্ধনে বিভিন্ন জেলায় পুলিশের বাধার সম্মুখীন হয় দলটি।

বাংলা৭১নিউজ প্রতিনিধিরা জানান, নোয়াখালী, পাবনা, ব্রাহ্মণবাড়ীয়া, খাগড়াছড়ি, যশোর, কুষ্টিয়া, সিলেট, বগুড়া, বান্দরবান, রাঙ্গামাটি, ঝিনাইদহ, ফেনী, চাঁদপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, রাজশাহী, বগুড়া, ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে পুলিশ ও আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের বাধা,হামলা ও নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সারা দেশে বিভিন্ন জেলায় পুলিশ ও আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের বাধা, হামলা ও গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিএনপি মহাসচিব জানান, মানববন্ধন কর্মসূচিকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাত থেকে সারাদেশে বিএনপি’র নেতাকর্মীদের বাসায় বাসায় পুলিশ তল্লাসীর নামে তাণ্ডব চালিয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার বিএনপি নেতা অ্যাডভোকেট আলী আজম ও মোস্তফা, বান্দরবানে পৌর যুবদলের সহ-সভাপতি মো. শফি, রাজশাহীতে বিএনপি নেতা আবদুল হালিম ও ছাত্রদল নেতা ফরিদুল আলম শাহেদ, কুষ্টিয়ায় ৪২ জন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, যশোরে বিএনপি নেতা আবদুস সালাম আজাদ, যুবদল নেতা রবিউল ইসলাম, ছাত্রদল নেতা আরিফুল ইসলাম ও মো. বাপ্পিকে গ্রেফতার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com