রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

রেলস্টেশনে ব্যাগ কাঁধে এ কোন মোদি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৪ জুলাই, ২০১৭
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ব্যাগ কাঁধে রেলস্টেশনে দাঁড়িয়ে আছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি!

মাইক্রোব্লগিং সাইট টুইটারে সম্প্রতি এমন একটি ছবি প্রকাশ করে কমেডি গ্রুপ এআইবি অন্যকোন।

এ নিয়ে শুরু হয় ব্যাপক সমালোচনা। সমালোচনার মুখে বাধ্য হয়ে ছবিটি প্রত্যাহার করেছে তারা।

তবে ছবিতে উল্লেখিত ব্যক্তি আসলে নরেন্দ্র মোদি নয়। এআইবি অন্যকোন একটি বিশেষ অ্যাপের মাধ্যমে ব্যক্তির ছবি নকল করে মোদির ছবিটি বানিয়েছে।

এ নিয়ে সমালোচনার পর আজ ছবিটি প্রত্যাহার করেছে এআইবি।

ছবিতে মোদিকে স্টেশনের প্ল্যাটফর্মে দাঁড়িয়ে হাতে থাকা কিছু একটা পড়তে দেখা যায়। তার চশমা কপালে তোলা। ঘাড়ে ব্যাগ। পরনে গেঞ্জি। প্রধানমন্ত্রী মোদির নকল এই ছবি পোস্ট করার বিষয়টি সহজভাবে নেয়নি সরকার।

এনডিটিভির খবরে বলা হয়, কমেডি গ্রুপটি বিশেষ অ্যাপ ব্যবহার করে প্রধানমন্ত্রী মোদির ওই নকল ছবিটি তৈরি করে। কমেডি এই গ্রুপটির বিরুদ্ধে বিভিন্ন সময় উসকানিমূলক রসিকতার অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার মুম্বাই পুলিশ টুইটার বার্তায় জানায়, এই পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রী মোদিকে অপমান ও জাতীয় অনুভূতিতে আঘাত দিয়েছে এআইবি। সাইবার সেলে তদন্তের জন্য ওই ছবিটি পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com