রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য

রেলওয়ের টিকিট কাউন্টারে বাঁশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মোঃ মনসুর আলী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহার জংশন ষ্টেশনের রেলওয়ে টিকিট ঘরের দক্ষিন পার্শ্বে ডেকোরেটারের বাঁশ রেখে রেলের গুরুত্বপর্ণ জায়গা দখলের অভিযোগ উঠেছে। এতে টিকিট সংগ্রহ করতে আসা ট্রেন যাত্রীসহ জনসাধারনের চলাচলে ব্যাপক সমস্য ে সৃষ্টি হচ্ছে। টিকিটঘরের পাশে তুলাপট্টির প্রবেশদ্বারে রেলওয়ের ফাঁকা জায়গায় চারদিকে ঘিরে জবর দখল করে প্রথমে ডেকোরেটারের বাঁশ রেখে দখল করে পরে অবকাঠামো নিম্মানের পরিকল্পনা করা হচ্ছে।
ফলে এই জনগুরুত্বপর্ণ জায়গা দখলকে কেন্দ্র করে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জায়গাটি দখল হওয়ায় তুলাপট্টি টিকিট কাউন্টরের প্রবেশদ্বার সংকুচিত হচ্ছে এবং পৌরসভার ড্রেন পরিষ্কার বন্ধ হয়ে পরেছে। এতে বর্ষাকালে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া রাতের আধাঁরে যাত্রীরা তারাহুড়ো করে টিকিট সংগ্রহ আসা করতে যাত্রীসাধারনকে প্রতিবন্ধকতায় পরে দূর্ঘটনার শিকার হচ্ছে। এলাকাবাসীও যাত্রীসাধারন জায়গাটির অবৈধ দখল মুক্ত করে সকলকে নিরাপদে চলাচল করার ব্যাবস্থা করার জন্য স্থনীয় এবং বিভাগীয় রেল কর্মকর্তাদের দৃষ্টি কামনা করেছেন।
এ বিষয়ে দখলদার নিজাম উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন, এখানে বাঁশ রাখায় কারো সমস্যা হওয়ার কথা নয়।
এ ব্যাপারে সান্তাহার ষ্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম বলেন, এখানে বাঁশ বা অন্য কিছু রেখে দখল করা অবৈধ এবং আইনত অপরাধ। সান্তাহার রেলওয়ের উর্দ্ধোতন উপ-সহকারী প্রকৌশলী নারায়ন চন্দ্র সরকার বলেন, বিষয়টি ঘতিয়ে দেখে ব্যাবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com