বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের

রেগে যাওয়ায় পুরস্কার পেলেন সোনাক্ষী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ মে, ২০১৬
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক : কেউ রেগে গেলে পুরস্কার পায়! বিষয়টি অবাক করার মতো, তাই তো। তবে সোনাক্ষী সিনহা কিন্তু রেগে যাওয়ার কারণে সত্যিই পুরস্কার পেয়েছেন।
দ্য অ্যাংরি বার্ডস ছবির টিম সোনাক্ষীকে এই পুরস্কার দিয়েছে। রাগের বহিঃপ্রকাশ নিয়েই বানানো হয়েছে ছবিটি। রাগকে সঠিক জায়গায়, সঠিকভাবে দেখানোর কথা বলেছে দ্য অ্যাংরি বার্ডস।
দ্য অ্যাংরিজ নামে একটি ক্যাম্পেন চালু করেছিল টিম দ্য অ্যাংরি বার্ডস। যে সব সেলেব্রিটিরা ঠিকঠাক তাদের রাগ দেখিয়েছেন, তাদের পুরস্কৃত করা হবে বলে ঠিক করা হয়েছিল। সেখানেই পুরস্কারের জন্য নির্বাচিত হন সোনাক্ষী সিনহা।
ইন্টারনেটে কেউ কটু কথা বললে তার পাল্টা জবাব দেন সোনাক্ষী। সেই কারণেই তাকে নির্বাচিত করা হয়।
২৭ মে দ্য অ্যাংরি বার্ড রিলিজ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com