শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে রায়হান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫জুন) সকালে উপজেলার তারাব পৌরসভার তারাব দক্ষিন পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান জানান, রায়হান দীর্ঘদিন ধরে উপজেলার তারাব, বিশ^রোড, নোয়াপাড়া এলাকায় ইয়াবা পাইকারীভাবে বিক্রি করে আসছে। গত সোমবার সকালে অভিযান পরিচালনা করে ইয়াবা বিক্রি করার সময় ২০০ পিছ ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রায়হান তারাব দক্ষিন পাড়া এলাকার শাহআলমের ছেলে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

অপরদিকে উপজেলার ভোলাব ইউনিয়নের কুরিয়াল এলাকার মামুন হোসেনের পরিত্যাক্ত বাড়ির একটি ঘর থেকে ১৭০ ক্যান বিয়ার উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। জানা গেছে মামুন হোসেন দীর্ঘদিন ধরে গাজীপুরের বসবাস করে আসছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com