শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রূপগঞ্জে মাদকসেবীর কারাদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেলিম মিয়া (৩৩) নামে এক মাদক সেবীকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ফারহানা ইসলাম। সোমবার (৫ জুন) দুপুর ২ টার দিকে এ দন্ড প্রদান করা হয়। মাদকসেবী সেলিম মিয়া গন্ধর্বপুর এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

রূপগঞ্জ থানান সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইমরুল জানান, সেলিম মিয়া দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক সেবন করে আসছে। মাদকের টাকার জন্য বিভিন্ন সময় তার মা-বাবাকে নির্যাতন করতো। তার মা-বাবা নির্যাতন সহ্য করতে না পেরে উপজেলা নির্বাহী অফিসারের বরাবর মাদকসেবী ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার রূপগঞ্জ থানা পুলিশকে গ্রেফতারের নির্দেশ দেন। রূপগঞ্জ থানা পুলিশ সোমবার দুপুরে মাদকসেবী সেলিমকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন। পরে আদালত ঐ মাদকসেবীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ড প্রাপ্তকে নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com