রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

রূপগঞ্জে ক্যানেল সেচে ফের অস্ত্র-গোলাবারুদ উদ্ধার অভিযান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ জুন, ২০১৭
  • ১৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পুর্বাচল উপ-শহরের ৫ নম্বর সেক্টরের ভুইয়া বাড়ী ব্রীজ এলাকার ক্যানেল সেচে ফের অস্ত্র-গোলাবারুদ উদ্ধারের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন পুলিশ প্রশাসন। রোববার (০৪ জুন) সকাল ৯টা থেকে ক্যানেল সেচ কার্যক্রম শুরু হয়।
এদিকে, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের ঘটনায় ৬জনকে আসামী করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মাহমুদুল ইসলাম বাদী মামলা দায়ের করেছেন।শনিবার (০৩ জুন) দিনগত গভীর রাতে মামলাটি করেন তিনি। মামলার আসামীরা হলেন, শরীফ (৩৫), শাহীন ওরফে সানু (৩০), রাসেল (২৩), শান্ত (১৮), মুরাদ (২২) ও হৃদয় (২৪)। এদের মধ্যে হৃদয় পলাতক। বাকিদের গ্রেফতার করা হয়েছে।
মামলার বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, বেআইনীভাবে অবৈধ অস্ত্র মজুদ, দেশের ভাবমূর্তি বিনষ্ট সহ রাষ্ট্রদ্রোহীতার অভিযোগে দায়ের করা মামলাটিতে ওই ৬ জনকে আসামী করা হয়েছে।
ওসি আরো জানান, শুক্রবার ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত পূর্বাচল উপ শহরের ৫নং সেক্টরের যে ক্যানেল (লেক) থেকে অস্ত্র, গোলাবারুদ, বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে সেখানে শনিবারও তল্লাশী চালায় ফায়ার সার্ভিসের ডুবুরী দল। তবে সেখানে নতুন করে কোন অস্ত্র পাওয়া যায়নি। রোববার (০৪ জুন) সকাল থেকে সেখানে আরো ব্যাপকভাবে তল্লাশী করা হচ্ছে। পানি সেচে সেখানে তল্লাশী করা হবে। ইতি মধ্যে পানি সেচ কার্যক্রম চলছে। প্রায় ১০টি সেলু মেশিন ব্যবহার হচ্ছে পানি সেচার কাজে। সেখানে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে।
প্রসঙ্গত গত বৃহস্পতিবার গভীর রাত থেকে রূপগঞ্জের পূর্বাচলে ৫নং সেক্টর ও পূর্বাচলের ব্লু সিটি হাউজিং এলাকাতে ৬২টি সাব মেশিন গান (এসএমজি), দূরবীণ যুক্ত দুটি রকেট লাঞ্চার, ৪৪টি ম্যাগজিন,৭ পয়েন্ট ৬২ বোর ও নাইন এমএম ৫টি পিস্তল, দুটি ওয়াকিটকি, ৪২ হ্যান্ড গ্রেনেড ও ৫বস্তা বিপুল সংখ্যক গুলি, ডেটোনেটর, বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। শনিবার বিকাল ৬টায় উপজেলার ভোলাব ইউনিয়নের বাসন্দি এলাকার শীতলক্ষ্যা নদী থেকে আরো ৫টি এসএমজি অস্ত্র উদ্ধার করা হয়।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com